ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

ফেনীতে ৬ তলা ভবনে বিস্ফোরণ, দগ্ধ ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
ফেনীতে ৬ তলা ভবনে বিস্ফোরণ, দগ্ধ ৩ ফেনীতে ৬ তলা ভবনে বিস্ফোরণ। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী শহরের একটি ছয় তলা ভবনে হঠাৎ বিস্ফোরণে পঞ্চম তলায় থাকা মা মেয়েসহ তিন জন দগ্ধ হয়েছেন। তাদের শরীরের ৬০ শতাংশ পুড়ে গেছে।

শুক্রবার (০৫ মার্চ ) দিনগত রাত ১১টার দিকে এসকে রোডের দুলামিঞা সড়কের শফিক ম্যানশনের পঞ্চম তলায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এসময় গোটা এলাকা চরমভাবে প্রকম্পিত হয়।

তিন জনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। তবে বিস্ফোরণ কারণ জানাতে পারেনি পুলিশ। বিষয়টি নিয়ে  সিআইডি ও পিবিআইর বিশেষজ্ঞ দল আলামত সংগ্রহসহ তদন্ত করছে, বিস্তারিত পরে জানা যাবে।

বিস্ফোরণে মূহুর্তে লন্ডভন্ড হয়ে যায় হয়ে যায় পুরো বিল্ডিং এর আসবাবপত্র। বিল্ডিং এর চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ তলার জানালার গ্লাস ও দরজাসহ সব ভেঙে তছনছ হয়ে গেছে ও বিল্ডিং এর বারান্দার গ্রিল খুলে গেছে।

পরে স্থানীয়রা ভবনটিতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মা মেয়েসহ তিন জনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে ফেনী জোনারেল হাসপাতালে নেওয়া হয়। কিন্ত শরীরের ৬০ শতাংশ পুড়ে যাওয়ায় তাদের ঢাকা মেডিক্যালে প্রেরণ করেন চিকৎসক।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আসে। ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক দল। ইতোমধ্যে ঘটনাটি তদন্ত করছে ঢাকা থেকে আসা সিআইডি ও পিবিআই এর স্পেশাল বিশেষজ্ঞ দল।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa