ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

জাতীয়

এবার বাড়ি থেকে চুরি হলো ২৩ দিনের শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
এবার বাড়ি থেকে চুরি হলো ২৩ দিনের শিশু ম্যাপ

সিরাজগঞ্জ: হাসপাতাল নয়, এবার সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় একটি বাড়ি থেকেই চুরি হলো কাওসার নামে ২৩ দিন বয়সী একটি শিশু।  

শনিবার (০৬ মার্চ) দুপুরে উপজেলার জামতৈল ইউনিয়নের বারাকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে শিশুটি চুরির ঘটনা ঘটে।

শিশু কাওসার ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।  

স্থানীয়রা জানায়, শিশু কাওসারকে নিজ ঘরে রেখে মা ফরিদা খাতুন বাড়ির পেছনে গাছের পাতা ঝাড় দিচ্ছিলেন। বেশ কিছুক্ষণ পর ঘরে ঢুকে তিনি শিশুটিকে না দেখতে পেয়ে আশপাশের খোঁজ নিতে থাকেন। সন্তানকে কোথাও না পেয়ে ফরিদা কান্নাকাটি শুরু করেন।  

এ ব্যাপারে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বাংলানিউজকে জানান, তদন্ত শুরু করেছি। শিশুটি কীভাবে নিখোঁজ হলো? তা খতিয়ে দেখা হচ্ছে। উদ্ধার অভিযানও শুরু করা হয়েছে।  

এর আগে ২৩ ফেব্রুয়ারি দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসা নিতে আসা মাহিম নামের ২৯ দিন বয়সী একটি শিশু চুরির ঘটনা ঘটে। এর ঠিক চারদিন পর ২৭ ফেব্রুয়ারি হাটিকুমরুল গোল চত্বরের শাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে সামিউল নামে একদিন বয়সী নবজাতক চুরি হয়। সেদিন রাতেই সলঙ্গা থানার আলোকদিয়া গ্রামের একটি বাড়ি থেকে দুই শিশুর একটিকে জীবিত ও অপরটির মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দু’টি ঘটনায় আট জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa