ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

রূপগঞ্জে পারিবাহিক কলহে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
রূপগঞ্জে পারিবাহিক কলহে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৮

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন।

শনিবার (৬ মার্চ) সকালে উপজেলার কাঞ্চন পৈারসভার কেন্দুয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন—শারমিন বেগম, আরিফ হোসেন, মাসুদ, আবুল হোসেন, রূপা, নুরু মিয়া, নুরউদ্দিন মিয়া, আখলি বেগম।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ বছর আগে কেন্দুয়া এলাকার হারুন মিয়ার ছেলে নুরু মিয়াকে একই এলাকার আবুল হোসেনের মেয়ে শারমিন বেগম প্রেম করে বিয়ে করেন। তাদের সংসারে সাহেদ (৪) নামের একটি পুত্র সন্তানের জন্ম হয়। বিয়ের কয়েক বছর পর থেকেই পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে শারমিন ও নুরু মিয়ার ঝগড়া ও মারামারির ঘটনা ঘটে আসছিল। গত শুক্রবার বিকেলে নুরু মিয়া ক্ষিপ্ত হয়ে শারমিন বেগমকে মারধর করেন। মারধর করায় শারমিন বেগম তার বাবার বাড়ি চলে যান।

শনিবার সকালে শারমিন বেগম ও তার পরিবারের লোকজনসহ কাপড় আনতে স্বামী নুরু মিয়ার বাড়িতে যায়। এ সময় শারমিন বেগম ও নুরু মিয়ার মাঝে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে শারমিন বেগমের পরিবারের লোকজন ও নুরু মিয়ার পরিবারের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষের এক পর্যায়ে পরস্পর ইটপাটকেল নিক্ষেপ করেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।    

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, এ ধরনের কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
এমজেএফ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa