ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

রূপগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
রূপগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ইয়াছিন মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (৬ মার্চ) দুপুরে উপজেলার খৈশাইর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

এ ঘটনায় ওই শিক্ষার্থী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতার ইয়াছিন নরসিংদী জেলার সদর থানার ভুইয়ম এলাকার শহিদ মিয়ার ছেলে। তিনি বর্তমানে উপজেলার খৈশাইর এলাকায় তার বোনের বাড়িতে থাকেন।  

মামলার এজাহার থেকে জানা যায়, একটি স্থানীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতক দ্বিতীয় বর্ষে পড়ুয়া এক শিক্ষার্থীর সঙ্গে ১ বছর আগে ইয়াছিন প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। গত ৩ মাস আগে ইয়াছিন মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ওই শিক্ষার্থীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। পরে ওই শিক্ষার্থী ইয়াছিন মিয়াকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে তিনি নানা টালবাহানা শুরু করেন। এরপর গত ২০ ফেব্রুয়ারি ইয়াছিন মিয়া ভুক্তভোগীকে এক আত্মীয়ের বাড়িতে দেখা করার কথা বলে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় শনিবার ওই শিক্ষার্থী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ইয়াছিনকে গ্রেফতার করে পুলিশ।  

ভোলাব তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভুক্তভোগী মামলা দায়ের করলে ইয়াছিন মিয়াকে গ্রেফতার করে বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa