ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরের ধানকাটা শ্রমিক গেল বগুড়ার নন্দিগ্রামে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
সৈয়দপুরের ধানকাটা শ্রমিক গেল বগুড়ার নন্দিগ্রামে

নীলফামারী: ৩য় ধাপে মঙ্গলবার বিকেলে (২০ এপ্রিল) ২৬ জন কৃষি শ্রমিক বগুড়ার নন্দীগ্রামে পাঠানো হয়েছে। এ নিয়ে মোট ৭০ জন ধানকাটা শ্রমিক দেশের বিভিন্ন স্থানে পাঠানো হলো।

এসময় উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগে শ্রমিকদের মাঝে শুকনা খাবার ও সাবান বিতরণ করা হয়।

সৈয়দপুর উপজেলা কৃষি কর্মকর্তা শাহিনা বেগম জানান, নাটোর, নওগাঁ, বগুড়াসহ বিভিন্ন স্থানে ধান কাটার মৌসুম শুরু হয়েছে। কিন্তু শ্রমিক সংকটের কারণে সৈয়দপুরের গ্রাম থেকে ধানকাটা শ্রমিক পাঠানো হচ্ছে। উপজেলা প্রশাসন ও কৃষি বিভাগ শ্রমিক পাঠানোর উদ্যোগ গ্রহণ করে।
প্রথম ধাপে ১৪ জন শ্রমিক পাঠানো হয় নাটোরের সিংড়া উপজেলায়, ২য় ধাপে ৩০ জন শ্রমিক পাঠানো হয় নাটোরের সিংড়া ও নওগাঁর আত্রাইয়ে ৩য় দফায় ২৬ জনকে পাঠানো হলো বগুড়ার নন্দিগ্রামে।

বাসে করে শ্রমিক পাঠানোর সময় আরও উপস্থিত ছিলেন- সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ, সহকারী কৃষি কর্মকর্তা মমতা সাহা, খাতামধুপুরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা আনছার আলী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।