ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন।

বুধবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার দিকে সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তৈয়ব চৌধুরী পোলের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর মটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) ও একই এলাকার রফিক মিকারের ছেলে অটোরিকশা চালক স্বপন হোসেন (৪৫)।

সাত্তার স্থানীয় একটি ইটভাটার মাঝি। দুর্ঘটনায় বেলাল হোসেন নামে আরও এক ইটভাটার মাঝি আহত হন। তিনিও অটোরিকশার যাত্রী। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন যাত্রী নিয়ে অটোরিকশা (নোয়াখালী-থ ১২-২৭০৫) চালক স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। পিকআপটি (ঢাকা মেট্টো-ন ১১-১০৫৭) তেওয়ারীগঞ্জ বাজার দিকে যাচ্ছিল। ঘটনাস্থল পৌঁছলে পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী সাত্তার ও চালক স্বপন মারা যান। গুরুত্বর আহত অবস্থায় বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়।  

দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়েমুচড়ে ও পিকআপের বাম্পার ক্ষতিগ্রস্তসহ সামনের গ্লাস ভেঙে গেছে। ঘটনার পরপরই পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ও অটোরিকশা পুলিশের জিম্মায় রয়েছে। তবে মরদেহ দু’টি স্ব স্ব পরিবারের সদস্যদের কাছে দিয়ে দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।