ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মেয়র লিটনের উদ্যোগে রাজশাহীতে ইফতার বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
মেয়র লিটনের উদ্যোগে রাজশাহীতে ইফতার বিতরণ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে বসবাসরত গরিব, অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) ইফতারের আগে মহানগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর ও ভদ্রা স্মৃতি অম্লান মোড়ে এক হাজার মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

রমজান মাসব্যাপী এভাবেই প্রতিদিন ইফতার বিতরণ করা হবে।

গত বছরও রমজান মাসজুড়ে গরিব, অসহায়, দুস্থ, নিম্নআয়ের ও ছিন্নমূল মানুষদের মধ্যে ইফতার বিতরণ করেছিলেন রাসিক মেয়র লিটন। এছাড়া কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত গরিব-অসহায় নিম্নআয়ের লক্ষাধিক মানুষকে দফায় দফায় খাদ্যসামগ্রী, নগদ অর্থসহ বিভিন্নভাবে সহায়তা দিচ্ছিন সিটি মেয়র।

এদিকে, সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোক্তে ত্রাণ তহবিল গঠন করে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তা দিচ্ছেন রাজশাহী নগরপিতা। আগামীতেও সহযোগিতা দেওয়া হবে বলে সবাইকে আশ্বস্ত করেছেন মেয়র।

বুধবার বিকেল ৫টায় প্রথমে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গরিব,অসহায়, দুস্থ, নিম্ন আয়ের ও ছিন্নমূল মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। এরপর ভদ্রা স্মৃতি অম্লান মোড়ে ইফতার বিতরণ করা হয়। রাসিক মেয়রের নির্দেশে রাজশাহী মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা এ ইফতার বিতরণ করেন।

ইফতার বিতরণের সময় রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ-সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা, মহানগর ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।