ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে অগ্নিকাণ্ডে ১৫ দোকানের কাপড় পুড়ে ছাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
যশোরে অগ্নিকাণ্ডে ১৫ দোকানের কাপড় পুড়ে ছাই

যশোর: যশোর শহরের মুনশি মেহেরুল্লাহ ময়দান (টাউন হল মাঠ) সংলগ্ন জেলা পরিষদ সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১৫টি কাপড়ের দোকান পুড়ে গেছে।

বুধবার (২১ এপ্রিল) রাত পৌনে ১১টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে ৮০ থেকে ৯০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী পলাশ বাংলানিউজকে বলেন, ঈদুল ফিতরকে সামনে রেখে দোকানিরা নতুন কাপড় তুলেছিলেন। কিন্তু আগুনে ৮০ থেকে ৯০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক কামালউদ্দিন ভূঁইয়া বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমাদের চারটি টিম আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় রাত পৌনে একটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে কালু মিয়া, শাহিন, মকবুল, গফুর, বাবু, আমির, হোসেনেরসহ ১৫টি দোকানের মালামাল সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে।  

তিনি বলেন, মার্কেটের পেছনে জেলা পরিষদের পাশ থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট কিংবা অন্য কোনো কারণে আগুন লাগতে পারে। অগ্নিকাণ্ডে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।