ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
বাগেরহাটে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

বাগেরহাট: বাগেরহাটে হিজড়া, ঋষি, হরিজন ও যৌন পল্লীতে কর্মরতদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা ১১টায় বাগেরহাট হিজড়া পল্লীতে চাল বিতরণের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হক।

এসময় বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরে বাগেরহাট শহরের হাড়িখালিস্থ ঋষি পল্লী, লিচুতলাস্থ ডোম পল্লী ও নাগেরবাজারস্থ যৌন পল্লীতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হক বলেন, লকডাউনের সময় মানুষ আর্থিক সংকটে আছে। তবে সব থেকে বেশি সংকটে রয়েছে বিশেষ পেশাজীবী ও নিম্ন আয়ের মানুষেরা। তাদের সহযোগিতার জন্য আমরা হিজড়া পল্লীতে ৮০ জনকে, ঋষি পল্লীতে ১৫ পরিবার, হরিজন (ডোম) পল্লীতে ১৪ পরিবার এবং যৌন পল্লীর ৪০ পরিবারকে ১৫ কেজি করে চাল দিয়েছি। এছাড়া লকডাউনের দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যে বরাদ্দ দেওয়া হয়েছে তাও দুই একদিনের মধ্যে বাগেরহাটে পৌঁছে যাবে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।