ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর ওপর হামলা

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে।

বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যার দিকে এ হামলার সময় দর্শনার্থীদেরও মারধর করেন দুর্বৃত্তরা।

 

আহতরা হলেন- ওই উপজেলার সদর ইউনিয়নের খালাসীরচর গ্রামের সেকান্দার বেপারীর ছেলে এমদাদুল বেপারী, তার ভাই ইউনুছ বেপারী ও তাদের স্বজন মোকলেছ বেপারীর স্ত্রী শিফা বেগম।  

আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।  
 
আহত সেকান্দার বেপারী জানান, তাদের সঙ্গে একই এলাকার আলতাফ বেপারীর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। যা নিয়ে বুধবার বৈঠক হলে, এলাকার গণ্যমান্য ব্যক্তিরা সীমানা নির্ধারণের কাজ শুরু করেন। সীমানা পিলার স্থাপনের সময় আলতাফ বেপারী, তার ছেলে রাকিব বেপারীসহ তাদের লোকজন লাঠি সোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান। এতে তিনি ও তার ছেলে এমদাদুল এবং তার স্বজন ইউনুছ ও শিফা বেগম আহত হন।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে পুনরায় রাকিব বেপারী ও তার লোকজন হামলা চালান। দ্বিতীয় দফা হামলায় সেকান্দারের ছেলে এমদাদুলের হাতের রগ কেটে যায়। এছাড়া সেকান্দার এবং শিফা বেগমও আহত হন।  
 
মুলাদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইয়েদুর রহমান জানান, মারামারির ঘটনায় আহত কয়েকজন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে এলে জরুরি বিভাগে থাকা অবস্থায় তাদের ওপর হামলা চালান প্রতিপক্ষের লোকজন। এতে হাসপাতাল জুড়ে আতঙ্ক ছড়িয়ে পরলে থানা পুলিশ ঘটনাস্থলে আসে। তবে তার আগেই হামলাকারীরা পালিয়ে যান।  
 
মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে হামলার খবর পেয়ে একদল পুলিশ সেখানে পাঠানো হয়। তবে হামলাকারী কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।