ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, মে ১, ২০২১
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর ভাটারা নতুন বাজার ও যাত্রাবাড়ী কাজলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন।

শুক্রবার (৩০ এপ্রিল) দিনগত রাতে পৃথক এই দুর্ঘটনা ঘটে।

বাড্ডা নতুন বাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন আল-আমিন হোসেন। তার বন্ধু মো. রাব্বি জানান, আল-আমিনের বাড়ি শরীয়তপুর গোসাইরহাট উপজেলায়। তার বাবার নাম ইব্রাহিম। দুই ভাইয়ের মধ্যে বড় আলামিন পরিবারের সঙ্গে দক্ষিণ বাড্ডা বাঁশতলা মসজিদ এলাকায় থাকতেন। শুক্রবার দিনগত রাতে নিজের মোটরসাইকেলে আরেক বন্ধু রাকিবকে (২১) সঙ্গে নিয়ে ঘুরতে বের হন। পরে রাত ১২টার দিকে নতুনবাজারে সড়ক দুর্ঘটনায় আহত হন। তখন পুলিশের মাধ্যমে খবর পেয়ে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক আল-আমিনকে রাত ১টায় মৃত ঘোষণা করেন। আর আহত রাকিব হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে যাত্রাবাড়ি কাজলা সড়ক দুর্ঘটনায় নিহত হন জিয়াউর রহমান (৪২) । তার ছোট ভাই মো. ইমরান খান জানান, তাদের বাড়ি ফরিদপুর আলফাডাঙ্গায়। দুই সন্তান নিয়ে শনির আখড়ায় থাকতেন জিয়াউর। বায়তুল মোকাররম মার্কেটে একটি জুয়েলার্সে সেল্সম্যান হিসেবে কাজ করতেন তিনি। শুক্রবার দিনগত রাতে তিনি এবং তার নারী সহকর্মীরা কাজী সুফিয়ার (৪৫) রিক্সা যোগে বাসায় ফিরছিলেন। পথে একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দিলে তারা ছিটকে পড়ে যান। পরে পথচারীরা তাদের প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে পরে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে জিয়াউরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে সুফিয়ার আঘাত গুরুতর নয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শন মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আল-আমিনের মরদেহ মর্গে রাখা হয়েছে। আর পরিবারের আবেদনে জিয়াউরের মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মে ০১, ২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।