ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় কৃষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, মে ১, ২০২১
সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় কৃষক নিহত ...

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় শ্যালো ইঞ্জিনচালিত মাটিবাহী গাড়ির ধাক্কায় খয়রুজ্জামান খোকন (৫০) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানচালক সাব্বির।

 

শনিবার (০১ মে) সকালে সলঙ্গা-তাড়াশ আঞ্চলিক সড়কে বনবাড়িয়া সেতুর পশ্চিমপাড়ে এ দুর্ঘটনা ঘটে।

খয়রুজ্জামান খোকন উল্লাপাড়া উপজেলার রাকমৃষ্ণপুর ইউনিয়নের আগরপুর উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। আহত ভ্যানচালক সাব্বির একই গ্রামের আসমত আলীর ছেলে।  

রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, খয়রুজ্জামান খোকন সলঙ্গা হাটে বিক্রির উদ্দেশে অটোভ্যানে করে ধান নিয়ে যাচ্ছিলেন। ভ্যানটি ঘটনাস্থলে পৌঁছালে মাটিবাহী শ্যালো ইঞ্জিনচালিত একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোভ্যানে থাকা খোকন ও সাব্বির গুরুতর আহত হন।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় খোকন মারা যান। আহত সাব্বির হাসপাতালে চিকিৎসাধীন।  

সলঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় একজনের মারা যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, মে ০১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।