ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

সুসজ্জিত গাড়িতে চেপে অবসরে গেলেন খুলনার ৭ পুলিশ সদস্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
সুসজ্জিত গাড়িতে চেপে অবসরে গেলেন খুলনার ৭ পুলিশ সদস্য

খুলনা: রং-বেরঙের বেলুনে সাজানো হয়েছিল গাড়ি। চাকরিজীবন শেষ করে সেই গাড়িতে চড়ে বাড়ি ফিরেছেন খুলনা জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সাত সদস্য।

বিদায় বেলায় এমন সম্মাননায় অশ্রুসিক্ত হয়েছিল তাদের চোখ।

রোববার (১ আগস্ট) স্বাস্থ্যবিধি মেনে সাত পুলিশ সদস্যকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা জানিয়েছে খুলনা জেলা পুলিশ।

এরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) বাগেরহাটের মো. আব্দুল মতিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোপালগঞ্জের মো. দেলোয়ার হোসেন, এএসআই বাগেরহাটের আনোয়ার হোসেন, কনস্টেবল খুলনার তরফদার গোলাম মোস্তফা, খুলনার শেখ ইউসুফ আলী, নড়াইলের গোলাম কিবরিয়া ও ফরিদপুরের মো. আলী আফজাল।

বিদায়ী পুলিশ সদস্য এএসআই দেলোয়ার হোসেন অনুভূতি প্রকাশ করতে গিয়ে বাংলানিউজকে বলেন, এমন সম্মানজনক বিদায় পেয়ে আমি আনন্দিত। পুলিশ সুপারের (এসপি) এমন আনুষ্ঠানিক বিদায় আমাদের অত্যন্ত গর্বিত করেছে। যা কোনো দিন ভুলবো না।

এমন সম্মানজনক বিদায় পেয়ে তিনি এসপিকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

জেলা পুলিশের এসআই অসিত কুমার মিস্ত্রি বাংলানিউজকে বলেন, মোহাম্মদ মাহবুব হাসান খুলনা জেলা পুলিশ সুপার হিসেবে যোগদানের পর এ পর্যন্ত ৩০ জনকে এভাবে আনুষ্ঠানিকভাবে বিদায় দিয়েছেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বাংলানিউজকে বলেন, পুলিশ সদস্যদের অবসরে যাওয়ার দিনটি যাতে স্মরণীয় হয় সেজন্য এ ব্যবস্থা করা। অবসরগ্রহণকারী পুলিশ সদস্যরা দীর্ঘদিন গাড়িতে চড়ে দেশ ও জনগণের সেবায় নিয়োজিত ছিলেন। কর্মজীবনের শেষ দিন যেন একটা ভালো গাড়িতে বাড়ি যেতে পারেন সেজন্য এ ব্যবস্থা করা।

তিনি আরও বলেন, আজ খুলনা জেলা পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার সাতজন পুলিশ সদস্য অবসর গ্রহণ করেছেন। শেষ কর্মদিবসে তাদের সুজজ্জিত গাড়িতে করে বিদায় জানানো হলো। এটা তাদের জেলা পুলিশের পক্ষ থেকে এক ধরনের সম্মান জানানো।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa