ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

র‍্যাব পরিচয়ে প্রতারণা, তিন যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
র‍্যাব পরিচয়ে প্রতারণা, তিন যুবক আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের জিমখানা রেলওয়ে কোয়ার্টার্স এলাকা থেকে ভুয়া তিন র‌্যাব সদস্যকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- ফতুল্লার মাসদাইর আমান ভবনের আমান উল্লাহর ছেলে রাতুল (২২), আলীরটেকের আমান উল্লাহের ছেলে জুয়েল (৩৫) ও ফতুলার ইসদাইর বাজারের মৃত আব্দুস সোবহানের ছেলে রুবেল (৩০)।

রোববার (১ আগস্ট) ভোরে কোয়ার্টার্স এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান।

তিনি জানান, র‍্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে নারায়ণগঞ্জ শহরের জিমখানা রেলওয়ে কোয়ার্টার্স এলাকা থেকে তিন যুবককে আটক করা হয়েছে। প্রতারণার অভিযোগে শান্তা বেগম নামে এক নারী বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

শান্তা বেগম জানান, আটক তিন ব্যক্তিসহ অজ্ঞাতপরিচয় আরও এক ব্যক্তি শনিবার (৩১ জুলাই) রাত সাড়ে ১১ টার দিকে জিমখানা রেলওয়ে কোয়াটার্সে তার বসতবাড়িতে এসে নিজেদের র‍্যাব পরিচয়ে তল্লাশি শুরু করে এবং তাদের মাদক ব্যবসায়ী হিসেবে আখ্যা দেয়। এসময় তারা অস্ত্রের ভয়ভীতি দেখায়। পরে এলাকাবাসীর সহায়তায় তাদের আটক করে পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ এসে তাদের নিয়ে যায়।

এর আগে বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় র‍্যাব পরিচয়ে ঘরে এসে অস্ত্রের ভয় দেখিয়ে অটোরিকশা কেনার জন্য আলমারিতে রাখা ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে যায় তারা।

র‍্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি শাহ জামান।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa