ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টিকার লাইনে চোর সন্দেহে নারীকে পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
টিকার লাইনে চোর সন্দেহে নারীকে পিটিয়ে হত্যা

ঢাকা: টিকার লাইনে অপেক্ষায় থাকা একজনের গলার স্বর্ণের চেইন চুরির ঘটনায় চোর সন্দেহে গণপিটুনিতে রুনা আক্তার (২৫) নামের এক তরুণী নিহত হয়েছেন। একই ঘটনায় পপি আক্তার (২০) নামের আরেক তরুণী গুরুতর আহত হয়েছেন।

 

রোববার ২৬ সেপ্টেম্বর ঢাকার নবাবগঞ্জের বাহ্রা ইউনিয়নের বলমন্তচর সেতুর ঢালে হজরত আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।  
পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের জন্য রুনার লাশ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়।  

আহত পপি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ডহর মন্ডল গ্রামের মহরম আলীর মেয়ে। নিহত রুনা একই উপজেলার বাসিন্দা।  

এলাকাবাসী জানান, করোনার টিকা নিতে হজরত আলীর স্ত্রী জহুরা বেগম নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। টিকা নেওয়ার জন্য তিনি লাইনে দাঁড়ান। বেলা ১১টার দিকে জহুরা বেগম তার গলায় দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন দেখতে না পেয়ে লোকজন নিয়ে পাশে দাঁড়ানো দুই তরুণীকে সন্দেহভাজন হিসেবে আটক করে তাদের বাড়িতে নিয়ে যান। এরপর তাদেরকে গণপিটুনি দিলে রুনা আক্তার ঘটনাস্থলেই মারা যান। আরেকজন পপি আক্তারের অবস্থা গুরুতর হলে তাকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।  

এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুনার মরদেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, এ ঘটনার পর থেকে হজরত আলী ও তার স্ত্রী জহুরা বেগম পলাতক। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।