ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় নিয়োগ পরীক্ষায় হামলার ঘটনায় আ. লীগের সংবাদ সম্মেলন

শাহীন রহমান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১০

পাবনা : পাবনায় জেলা প্রশাসক কার্যালয়ের তৃতীয় শ্রেণীর কর্মচারী নিয়োগ পরীক্ষা হামলা চালিয়ে পণ্ড করা ও  ভাংচুরের ঘটনায় প্রশাসনের কর্তাব্যক্তিরা আওয়ামী লীগ বা তার অঙ্গ সংগঠনের ওপর দোষ চাপানোর চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পাবনা সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শনিবার দুপুরে পাবনা প্রেসকাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।



সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আবদুল আহাদ বাবু।

লিখিত বক্তব্যে বলা হয়, পরীক্ষা ভণ্ডলের জন্য পাবনার জেলা প্রশাসক ও প্রশাসনের কয়েক কিছু কর্তাব্যক্তি জড়িত। পরীক্ষার আগেই জেলা প্রশাসনের কতিপয় অসাধু কর্মকর্তা অর্থের বিনিময়ে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করে দেন। এতে বিুব্ধ হয়ে পরীক্ষার্থরা বিক্ষোভ ও ভাংচুর চালায়।

জেলা আওয়ামী লীগের আনা অভিযোগের ব্যাপারে জেলা প্রশাসক ড. এএফএম মঞ্জুর কাদির বলেন, ‘পরীক্ষার প্রশ্নপত্র রাজশাহী বিভাগীয় কমিশনারের অফিস থেকে তৈরি করে পরীক্ষার দিন নিয়ে আসা হয়। সুতরাং প্রশ্নপত্র ফাঁসের কোনো প্রশ্নই ওঠে না। ’
 
তিনি আরও বলেন, ‘জেলা প্রশাসনের প থেকে এ ঘটনার জন্য কোনো দলকে নয়, সন্ত্রাসীদের দায়ী করা হয়েছে। হয়তো আওয়ামী লীগের মধ্যে ঘাপটি মেরে থাকা সন্ত্রাসীরাই এ কাজ করেছে।

সংবাদ সম্মেলন করে নেতৃবৃন্দ দলের ভাবমূর্তি ক্ষন্ন করছেন বলেও তিনি মন্তব্য করেন।

বাংলাদেশ সময় : ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।