ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত 

ঢাকা: রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় আবুল কাশেম (৬০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ভাতিজা মো. রুবেল হোসেন (৩২)।

সোমবার (১৮ অক্টোবর) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামসুল আলম জানান, দুপুরে মাতুয়াইল কন্টিনেন্টাল সিএনজি পাম্পের সামনে বাসের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন বলে জানতে পেরেছি। কোন পরিবহনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা চলছে।

এদিকে নিহত আবুল কাশেমের ভাতিজা রুবেল জানান, তার চাচা কারওয়ান বাজারে একটি চকলেট ফ্যাক্টরিতে কাজ করতেন। আর তিনি কারওয়ান বাজারের মুদি দোকানদার।  

রুবেল জানান, দুপুরে মোটরসাইকেলে করে চাচাকে নিয়ে জমি সংক্রান্ত কাজে গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাখালী গ্রামে যাচ্ছিলেন। পথে মাতুয়াইল এলাকায় এলে একটি বাস মোটরসাইকেলটি চাপা দিলে তারা ছিটকে রাস্তায় পড়ে যান। এতে তিনি সামান্য আহত হলেও গুরুতর আহত হন তার চাচা। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির প্রধান (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।