ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সরকার সব ধর্মের: পরিকল্পনা মন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
সরকার সব ধর্মের: পরিকল্পনা মন্ত্রী 

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সম্প্রতি সারাদেশে সাম্প্রদায়িক ঘটনা ঘটেছে। এটাকে আমরা ঘৃণা করি।

সেসব অপরাধীদেরে ধরে আইনের আওতায় আনা হবে। আমরা গর্বকরি সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা সুনামগঞ্জে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। সারা বাংলায় মুক্তিযোদ্ধের চেতনায়, স্বাধীনতার চেতনায় হিন্দু-মুসলমান, বৌদ্ধ-খ্রিস্টান সকলে মিলে আমাদের মাতৃভূমিতে সমান মর্যায় বসবাস করবো। এ বিষয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সচেতন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে আইয়ূব বখত জগলুল স্মৃতি নক-আউট ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো কোনো সম্প্রদায়ের প্রতি পক্ষপাতিত্ব করেন না। তিনি পাথরের মতো শক্ত, পাহাড়ের মতো সুদৃঢ়, তিনি কারও কথায় কান দেন না। সকল ধর্মের, সকল মতের মানুষের উন্নয়নে কাজ করছেন তিনি। আমরাও তার সঙ্গে কাজ করছি।  

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন, আইয়ূব বখত জগলুল স্মৃতি পরিষদের উপদেষ্টা ও সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান এমদাদ রেজা চৌধুরী প্রমুখ।

খেলায় জহিরুল হক এফসিকে ১ ও আরপিননগর ফুটবল দল ২ গোল করে। ফলে ১ গোল বেশি করে বিজয়ী হয় আরপিন নগর ফুটবল দল।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa