ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

শিক্ষককে পেয়ে ‘পা’ জড়িয়ে ধরলেন শিক্ষা সচিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
শিক্ষককে পেয়ে ‘পা’ জড়িয়ে ধরলেন শিক্ষা সচিব

বরগুনা: ছাত্রজীবনের প্রিয় শিক্ষক ফুলঝুড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অ্যাডভোকেট নজরুল হামিদকে পেয়ে পা জড়িয়ে ধরেলেন শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন।  

তখন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন বলেন, আমার শিক্ষা জীবনে প্রথম উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান এই বিদ্যালয় এবং শিক্ষাগুরু অত্র স্কুলের সাবেক প্রধান শিক্ষক অ্যাডভোকেট নজরুল হামিদ।

রোববার (২৪ অক্টোবর) সকাল ৯টায় সার্কিট হাউজ সম্মেলন কক্ষে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণের সঙ্গে শিক্ষা প্রতিষ্ঠান পুনঃচালুকরণ সংক্রান্ত মতবিনিময় এবং ১১.৪৫ মিনিটে নৌকা জাদুঘর পরিদর্শন বেলা ১২টায় ফুলঝুড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।  
ফুলঝুড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় চতুর্থ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও বিদ্যালয়ের অবকাঠামো আরও উন্নিত, জাতীয়করণ করা সহ অত্র বিদ্যালয় সংলগ্ন একটি কলেজ স্থাপনের জন্য আগামী ডিসেম্বর মাসে কলেজের কার্যক্রম শুরু হবে বলে জানান মাহবুব হোসেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস, জেলা প্রশাসক হাবিবুর রহমান, জেলা শিক্ষা নির্বাহী প্রকৌশলী হাদিউজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক শুভ্রা দাস, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সামিয়া শারমিন, বরগুনা সদর সহকারী কমিশনার ভূমি নিজামুদ্দিন, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অ্যাডভোকেট নজরুল হামিদ, জেলা ছাত্রলীগের সভাপতি, অ্যাডভোকেট জুবায়ের আদনান অনিক, বদরখালী ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান রাজা সহ ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষকরা।

এসময় প্রতিষ্ঠানের বিভিন্ন দাবি তুলে স্বাগত বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বশির আলম, সিনিয়র সহকারী শিক্ষক মো. আবদুস ছালেক, সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেন, প্রধান অতিথি শিক্ষা সচিব মাহবুব হোসেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসাবে অত্র প্রতিষ্ঠানে আগমনে বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সচিব মহোদয়কে বরণ করে নেন।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa