ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভের পরিচালক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভের পরিচালক আটক

ঢাকা: রাজধানীর মিরপুরে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের নামে রেফারাল পদ্ধতিতে গ্রাহক সংগ্রহ করে হাজার কোটি টাকারও বেশি আত্মসাতের অভিযোগে প্রতিষ্ঠানটিতে অভিযান চালাচ্ছে র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।  

সোমবার (২৫ অক্টোবর) দুপুর থেকে অভিযান পরিচালনা শুরু হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাজেদুল ইসলাম।

তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডে অভিযান শুরু হয়। অভিযানে এখন পর্যন্ত প্রতিষ্ঠানটির পরিচালক শাকিল আহমেদসহ একাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে।

এর আগে শুক্রবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর মিরপুর-১১ নম্বর নান্নু মার্কেটের ‘এ’ ব্লকের ৮ নম্বর রোডে ডায়াগনস্টিক সেন্টারের দোতলায় কর্ণফুলী মাল্টিপারপাসের কার্যালয় ঘেরাও করেন শতাধিক গ্রাহক। এ সময় আলোচনার কথা বলে কয়েকজন গ্রাহককে ওই কার্যালয়ের একটি কক্ষে নিয়ে তাদের মারধর করা হয়েছে বলে জানান ভুক্তভোগীরা।  

কর্ণফুলী মাল্টিপারপাসের নামে কোটি টাকা আত্মসাতের অভিযোগ
 

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১ 
এমএমআই/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad