ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

বগুড়ায় ট্রাকচাপায় নিহত ১, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
বগুড়ায় ট্রাকচাপায় নিহত ১, আহত ২ ফাইল ছবি

বগুড়া: বগুড়ার সদর উপজেলার ভবের বাজার এলাকায় ট্রাকচাপায় রাসেল (৩০) নামে মোটরসাইকেলের এক আরোহী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের দু’জন আরোহী।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেন।  

সোমবার (২৫ অক্টোবর) সন্ধ্যার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রাসেল একই জেলার আদমদীঘি উপজেলার চারুপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহতরা হলেন- মৃদুল (৩৫) ও আমিনুল। তারা একই উপজেলার বাসিন্দা।

জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে আদমদিঘীর বাসিন্দা তিন যুবক রাসেল, মৃদুল এবং আমিনুল মোটরসাইকেলে করে বগুড়া শহর থেকে চারমাথার দিকে যাচ্ছিলেন। তারা ভবের বাজার এলাকায় এলে একটি ফিলিং স্টেশনের সামনে রংপুরগামী একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিন যুবক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাসেলের মৃত্যু হয়।

ওসি সেলিম রেজা বাংলানিউজকে জানান, আইনী প্রক্রিয়া শেষে রাসেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি শনাক্তসহ চালককে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
কেইউএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa