ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

আপত্তিকর টিকটক ভিডিও ভাইরাল, সেই স্কুলছাত্রের আত্মসমর্পণ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
আপত্তিকর টিকটক ভিডিও ভাইরাল, সেই স্কুলছাত্রের আত্মসমর্পণ ...

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে টিকটকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সহপাঠীর নামে মামলা করেন ভুক্তভোগী কিশোরীর পরিবার। এ ঘটনায় অভিযুক্ত স্কুলছাত্র বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করেছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হাফিজুর রহমান বরগুনা তাকে জেলহাজতের মাধ্যমে যশোর শিশু সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আদলত সূত্রে জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর স্কুল ছুটির পর কিশোরীর ব্যাগ নিয়ে আগেই বের হয়ে যায় ওই কিশোর। পরে সেটি আনতে গেলে কিশোরীকে জড়িয়ে ধরে চুমু খায়। এ সময় তার আরেক বন্ধু গোপনে মোবাইলে ভিডিও করে এ দৃশ্য। পরে ওই ভিডিও ফেসবুক ও টিকটকে ছেড়ে দেয় তারা। টিকটকে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

আরও জানা গেছে, অনেকদিন ধরে ওই বখাটে কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিশোরী রাজি না হওয়ায় জোর করে এ ধরনের ঘটনা ঘটায়। এছাড়াও বিভিন্ন সময় সে রাস্তাঘাটে গতিরোধ করে উত্ত্যক্ত করত।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa