ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

রাতে ইন্সপেক্টরের ঘরে কনস্টেবল, আপত্তিকর অবস্থায় ধরা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
রাতে ইন্সপেক্টরের ঘরে কনস্টেবল, আপত্তিকর অবস্থায় ধরা! প্রতীকী ছবি

সিলেট: এক নারী কনস্টেবলের সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় ধরা পড়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোর্ট পরিদর্শক (ইন্সপেক্টর) প্রদীপ কুমার দাস।  

বুধবার (১ ডিসেম্বর) রাতে সিলেটের আদালত পাড়ায় নিজ কক্ষে প্রদীপ কুমার দাসকে আটক করেন অন্য পুলিশ সদস্যরা।

 

ঘটনাটি জানাজানি হলে প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তাদের দুজনের নামে বিভাগীয় মামলা করার কথা জানিয়েছে পুলিশ।  

একাধিক সূত্রমতে, কোর্ট পরিদর্শক প্রদীপ কুমার দাস আদালত পাড়ার একটি ভবনে থাকতেন। ছুটিতে থাকা এক নারী কনস্টেবলকে রাত ৯টার দিকে নিজ শয়নকক্ষে ডেকে নেন। কক্ষের দরজা খোলা এবং ভেতরে আলো নেভানো দেখে অন্য পুলিশ সদস্যরা সেই কক্ষে যান। এ সময় আলো জ্বালালে দুজনকে ‘আপত্তিকর’ অবস্থায় দেখতে পান। পরে তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ঘটনাটি জানান।  

এ সময় উপস্থিত পুলিশ সদস্যরা ওই দুজনকে আটক করে রাখেন। পরে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তাদের পুলিশ লাইন্সে নিয়ে যাওয়া হয়।  

সিলেট মহানগর পুলিশ কমিশনার নিশারুল আরিফ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ইতোমধ্যে প্রদীপ কুমার দাসকে কর্মস্থল থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে যুক্ত করা হয়েছে। ওই নারী কনস্টেবল ছুটিতে ছিলেন। তার ছুটি বাতিল করা হয়েছে। যোগদানের পর তাকেও পুলিশ লাইন্সে যুক্ত করা হবে। এরপর তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হবে।   

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
এনইউ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa