ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বাহুবলে নির্বাচনী মিছিলে ছুরিকাঘাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
বাহুবলে নির্বাচনী মিছিলে ছুরিকাঘাতে যুবক খুন

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীর মিছিলে ছুরিকাঘাতে আল আমিন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর এলাকা উত্তপ্ত হয়ে গেলে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার রাজাপুর বাজার এলাকায়। নিহত আল আমিন বাহুবল সদর ইউনিয়নের মিঠাপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে সদর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেরম্যান মোঃ আজমল হোসেন চৌধুরীর ঘোড়া প্রতীকের সমর্থনে একটি মিছিল বের করা হয়। রাজপুর বাজার এলাকায় মিছিলের ভেতরে কে বা কারা আল আমিনের বুকে ছুরিকাঘাত করে। পরে তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর এলাকা উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আল আমিনের মরদেহটি বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিল।

রাত ১১টায় হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শৈলেন চাকমা বাংলানিউজকে বলেন, চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হোসেনের মিছিলের ভেতরে এ ঘটনা ঘটে। তবে নিহত ব্যক্তি কোন প্রার্থীর সমর্থক ছিলেন কি না তা এখনও নিশ্চিত নয়। সেখানে কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি, খুনের ঘটনাটি ঘটেছে চোরাগোপ্তাভাবে।

বাংলাদেশ সময়: ০১০৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa