ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

গৃহকর্মীকে নির্যাতন করা গৃহকর্ত্রী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
গৃহকর্মীকে নির্যাতন করা গৃহকর্ত্রী গ্রেফতার গৃহকর্মীকে নির্যাতন করা গৃহকর্ত্রী গ্রেফতার।

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসায় ফারজানা নামে গৃহকর্মীকে নির্যাতন করা গৃহকর্ত্রী সামিয়া ইউসুফ সুমিকে (৩২) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) এলিফ্যান্ট রোডের ইস্টার্ন মফিজবাগ এপার্টমেন্টের ওই বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গত ১৭ জানুয়ারি ওই বাসায় নির্যাতনের শিকার গৃহকর্মী ফারজানাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে র‍্যাব সদস্যরা হাসপাতালে গেলে তার বাবা নির্যাতনের কথা জানান। এ ঘটনায় কলাবাগান থানায় দায়ের করা একটি মামলায় গৃহকর্ত্রী সামিয়া ইউসুফ সুমিকে গ্রেফতার করে র‍্যাব-২।

র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত জানান, ফারজানা ২০১৫ সাল থেকে ওই বাসায় গৃহকর্মী হিসেবে নিয়োজিত আছে। কাজ করার সময় সামান্যতম ভুলের কারণে গৃহকর্ত্রী সুমি তাকে প্রায়ই মারধর করে জখম করতেন। গত ১৭ জানুয়ারি মারপিটে গৃহকর্মী ফারজানা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়।

তিনি জানান, ফারজানা র‍্যাবের তত্ত্বাবধানে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। র‍্যাবের পক্ষ থেকে তার চিকিৎসার সু-ব্যবস্থা নিশ্চিতসহ আইনি সহায়তা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
পিএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa