ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবীগঞ্জে ইউএনওর নাম করে শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
নবীগঞ্জে ইউএনওর নাম করে শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবি

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিনের নাম ব্যবহার করে কম্পিউটার বা অনান্য সামগ্রী দেওয়ার কথা বলে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে চাঁদা চাওয়া হয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে সবাইকে সতর্ক করে দিয়েছেন ইউএনও।


 
জানা গেছে, সম্প্রতি মোবাইলে ০১৯৫২-৫৮৩৮৭৯ নম্বর থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দায়িত্বরতদের কাছে কল আসে। এ সময় ইউএনও পরিচয়ে বলা হয় শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার বা অন্যান্য সামগ্রী দেওয়া হবে। এজন্য টাকা দিতে হবে। কল পাওয়ার পর প্রতিষ্ঠানের প্রধানরা ইউএনও সঙ্গে যোগাযোগ করলে তারা বুঝতে পারেন কেউ প্রতারণার চেষ্টা করছে।
 
বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত একটি সতর্কতামূলক বার্তা দিয়েছেন ইউএনও শেখ মহি উদ্দিন। এতে বলা হয় কম্পিউটার বা সামগ্রী দেবে এই কথা বলে ইউএনও, নবীগঞ্জের ০১৯৫২-৫৮৩৮৭৯ নম্বর বা ভিন্ন নম্বর থেকে টাকা বা উৎকোচ চাওয়া হচ্ছে!
 
সবাই সাবধান! এটি ইউএও, নবীগঞ্জের নম্বর নয়। শিগগির এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। লোভে প্রতারিত না হওয়ার জন্য অনুরোধ করা হলো।
 
বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।