ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বাড়ির উঠানে ৫২ কেজি ওজনের গাঁজা গাছ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
বাড়ির উঠানে ৫২ কেজি ওজনের গাঁজা গাছ! বাড়ির উঠানে ৫২ কেজি ওজনের গাঁজা গাছ!

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় অভিযান চালিয়ে বসতবাড়ির উঠান থেকে বিশ ফুট উচ্চতার ৫২ কেজি ওজনের দু’টি গাঁজা গাছসহ কাইয়ুম (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে আটক কাইয়ুমকে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

এর আগে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টার দিকে রৌমারী সদর ইউনিয়নের বামনের চর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক গাঁজা চাষি কাইয়ুম ওই গ্রামের মৃত নবীন শেখের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে রৌমারী থানা পুলিশের একটি দল উপজেলার সদর ইউনিয়নের চর বামনের চর গ্রামে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে গাঁজা চাষি কাইয়ুমকে তার নিজ বাড়ি থেকে আটক করে। এ সময় তার বসতবাড়ির উঠানে চাষ করা বিশ ফুট উচ্চতার দু’টি গাঁজা গাছ জব্দ করা হয়। গাছ দু’টির ওজন প্রায় ৫২ কেজি।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনতাসীর বিল্লাহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গ্রেফতার গাঁজা চাষি কাইয়ুমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদশে সময়: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এফইএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa