ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার পেল ৫ হাজার শীতার্ত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার পেল ৫ হাজার শীতার্ত 

লক্ষ্মীপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে লক্ষ্মীপুরে ৫ হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর বাস টার্মিনাল এলাকায় কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

 

পরে বিভিন্ন ওয়ার্ডে শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এসময় করোনা রোধে সবাইকে মাস্ক পরাসহ সরকারি বিধিনিষেধ মেনে চলার পরামর্শ দেওয়া হয়।  

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম কম্বলগুলো শীতার্তদের গায়ে জড়িয়ে দেন। করোনামুক্ত হয়েই তিনি প্রধানমন্ত্রীর উপহার নিয়ে শীতার্তদের মধ্যে বিতরণের উদ্যোগ নেন।  

লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা যুবলীগের সভাপতি প্রার্থী নজরুল ইসলাম ভুলু, পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন ও আবুল কালাম প্রমুখ।  

বক্তারা বলেন, পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায় মানুষগুলো শীতের তীব্রতায় ভুগছেন। তাদের শীত নিবারণে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। দেশব্যাপী অসহায় মানুষের ভরসা শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ উন্নয়নের পথে হাটছে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa