ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

মিললো কুশিয়ারা নদীতে নিখোঁজ জেলের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
মিললো কুশিয়ারা নদীতে নিখোঁজ জেলের মরদেহ প্রতীকী ছবি

সিলেট: সিলেটে ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে নিখোঁজ জেলে আব্দুল হাসিবের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (২১ জানুয়ারি) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নে লীপুর গ্রাম সংলগ্ন কুশিয়ারা নদীতে মাছ শিকারে যান আব্দুল হাসিব। রাত ৯টার দিকে ড্রেজার শ্রমিকদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এমন সময় ড্রেজার শ্রমিকরা তাদের নৌকা লক্ষ্য করে ইট পাথর দিয়ে ঢিল ছোড়েন। একটি ইট আব্দুল হাসিবের মাথায় এসে লাগলে তিনি নদীতে পড়ে নিখোঁজ হন।

রাতভর স্থানীয় লোকজন ও পুলিশ কুশিয়ারা নদীতে নিখোঁজ ব্যক্তির সন্ধান করেন। এছাড়া ঘটনায় জড়িত ৮ ড্রেজার শ্রমিককে আটক করে স্থানীয়রা পুলিশে সৌপর্দ করেন। শুক্রবার সকালে আব্দুল হাসিবের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়।

পেশায় মৎসজীবী ২ সন্তানের জনক নিহত আব্দুল হাসিব বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খসির কোনাপাড়া গ্রামের ইসমাইল আলীর ছেলে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মেহেদী হাসান বলেন, বৃহস্পতিবার রাতে কথা কাটাকাটির জেরে ড্রেজার শ্রমিকরা ইট-পাথর দিয়ে দিয়ে ঢিল মারেন। এতে ২ জেলে আহত হন। তাদের মধ্যে আব্দুল হাসিব কুশিয়ারা নদীতে পড়ে নিখোঁজ ছিলেন। শুক্রবার সকালে তার মরদেহ নদী থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিক নূরসহ স্থানীয় চেয়ারম্যান শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa