ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বাড্ডায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
বাড্ডায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর বাড্ডা লিংক রোডের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে সৌরভ মাহমুদ নুর (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

শনিবার (২২ জানুয়ারি) বিকেল ৫টার দিকে লিংক রোডের ৬৩৬ নম্বর গোমতী ভিলায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সৌরভ ময়মনসিংহ সদর উপজেলার কাচিঝুলি গ্রামের শাহজাহান মাহমুদের ছেলে। বাড্ডায় ৬তলা ওই বাসায় একটি পরিবারের সঙ্গে সাবলেট থাকতেন তিনি।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী সৈকত আমিন জানান, বিকেলে তার পাশের বাসা থেকে তাকে ফোন দিয়ে জানায় যে, সৌরভ রুমের দরজা খুলছে না। তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না। পরে তিনি ওই বাসায় গিয়ে আশপাশের ভাড়াটিয়াদের সঙ্গে নিয়ে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকেন। এ সময় দেখতে পান ফ্যানের সঙ্গে মাফলার পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন সৌরভ। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কী কারণে সৌরভ গলায় ফাঁস দিয়েছেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa