ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ, আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ, আসামি কারাগারে -ছবি প্রতীকী

গাইবান্ধা: গাইবান্ধায় নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় এক তরুণকে (২০) গ্রেফতার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে শনিবার (২২ জানুয়ারি) বিকেলে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত তরুণের নাম অমিত হাসান। সে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের তিনদহ গ্রামের সাদা মিয়ার ছেলে।

এর আগে শনিবার সকালে ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে সদর থানায় মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিনগত (২০ জানুয়ারি) গভীর রাতে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। পরে ঘরে ঢুকে দরজা বন্ধ করতেই অমিত হাসান তার মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা এসে অমিতকে আটক করে। পরদিন সকালে ভুক্তভোগীসহ দুজনকেই থানায় নিয়ে যায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ বাংলানিউজকে জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে শনিবার সকালে বোয়ালি ইউনিয়নের রাধাকৃষ্ণপুর গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত অমিত হাসানকে দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক  কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে বিকেলে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

তিনি আরও বলেন, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা গাইবান্ধা জেলা সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa