ঢাকা, সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

কাজে মগ্ন শিখাকে ঝড়ের গতিতে এসে চাপা দেয় ময়লার গাড়ি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
কাজে মগ্ন শিখাকে ঝড়ের গতিতে এসে চাপা দেয় ময়লার গাড়ি

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) পরিচ্ছন্নকর্মী শিখা রানী ঘরামী মহাখালী ফ্লাইওভারের মুখে কাজে মগ্ন ছিলেন। প্রতিদিনের মতো করছিলেন সড়ক পরিষ্কার।

তখনই ফ্লাইওভার থেকে ঝড়ের গতিতে নেমে আসা একটি ময়লার গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।

গত শনিবার(২২ জানুয়ারি) দিনগত রাতে  মহাখালী ফ্লাইওভারের মুখে রাস্তা পরিষ্কারের সময় একটি সাদা রঙয়ের ময়লার গাড়ির চাপায় মারা যান পরিচ্ছন্ন কর্মী শিখা রানী ঘরামী।

রোববার (২৩ জানুয়ারি) এ বিষয়ে কথা হয় নিহতের পরিবারের সঙ্গে। নিকটাত্মীয় দীপক ঘরামী জানান, রাতে ঘটনার পর শিখা রানীর সহকর্মীরা ফোন দিয়ে দুর্ঘটনার সংবাদ দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ দেখতে পাই। তারাই আমাদের জানিয়েছেন, ফ্লাইওভারের মুখে কাজে মগ্ন ছিলেন শিখা রানী। তখনই ফ্লাইওভারের থেকে নেমে আসা ঝড়ের গতির ময়লার গাড়ি চাপায় ঘটনাস্থলেই সে মারা যায়।

তিনি আরও বলেন, শিখা রানীর বড় ছেলে খোকন ঘরামী ও মেয়ে বিউটি ঘরামী দুঁজনই বিবাহিত। তারা বাবা-মায়ের সঙ্গে সাততলা বস্তি এলাকায় থাকেন। নিহতের স্বামীর নাম সীতিশ ঘরামী নিরাপত্তা কর্মী হিসেবে চাকরি করত।

তিনি আরও জানান, ঘটনাস্থলে উপস্থিত কাকিমা ও শিখা রানীর সহকর্মীদের কাছ থেকে  জানতে পেরেছি ময়লার গাড়ি ঝড়ের গতিতে  শিখা রানীকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায়। এর আগে মহাখালীর সাততলা বস্তি এলাকায় বাসা থেকে প্রতিদিনের মতো রাত ১২টার পরে কাজের জন্য বেরিয়ে যায় সে।

>>> আরও পড়ুন: ময়লার গাড়ির ধাক্কায় এবার পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ২৩ জানুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa