ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সকালেই চাঁপাইয়ে ঝরলো ৫ প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
সকালেই চাঁপাইয়ে ঝরলো ৫ প্রাণ

চাঁপাইনবাবগঞ্জ: সাত সকালেই চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ৫টি তাজা প্রাণ। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

জানা যায়, সোমবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর এলাকায় ট্রেনের সঙ্গে ইঞ্জিনচালিত ভটভটির সংঘর্ষে তিনজন নিহত হন।  

নিহতরা হলেন- সদর উপজেলার আলীনগর ভুতপুকুর এলাকার মৃত গরিবুল্লাহর ছেলে ফুল চাঁন (৫৫), একই গ্রামের মৃত রইসুদ্দীনের ছেলে শের আলী (৪৫) ও ভুটভুটি চালক আমনুরা কেন্দুল গ্রামের মানিক চাঁনের ছেলে নাইমুল হক (৩৫)।

স্থানীয়রা জানান, চাঁপাইনবাবগঞ্জ নিউ মার্কেটে মাছ বিক্রি করে ভটভটিতে করে বাড়ি ফিরছিলেন তারা। তারা হাজীর মোড় এলাকায় পৌঁছালে রাজশাহীগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন।

তারা আরও জানান, হাজীর মোড়ে রেল ক্রসিং না থাকায় এমন ঘটনা ঘটেছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, হাজীর মোড়ে ট্রেন দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তারা সবাই ভটভটির যাত্রী ছিলেন। আইনানুগ ব্যবস্থা শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে, সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হন। এ ঘটনায় আরও ৪ জন আহত হন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।  সকালে উপজেলার রানিহাটী বাজারের মাহিন্দ্রা আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।  

নিহতরা হলেন- মাহেন্দ্র চালক শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া এলাকার হানিফ (৩০), ট্রাকের হেলপার একই উপজেলার কানসাটের বিশ্বনাথপুর এলাকার বাবুল শাহার ছেলে জয়দেব শাহ (৩২)।

ওসি মোযাফফর হোসেন বাংলানিউজকে জানান, রানীহাটি বাজারের সামনে ট্রাক আর মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় গুরতর আহত ৩ জনকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতলে নিয়ে আসেন স্থানীয়রা। চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান। আরও একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। আইনানুগ ব্যবস্থা শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২ আপডেট: ১২০০ ঘণ্টা
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa