ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সিঁড়ি ঘরের মেঝে খুঁড়ে পাওয়া গেল ড্রামভর্তি গাঁজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
সিঁড়ি ঘরের মেঝে খুঁড়ে পাওয়া গেল ড্রামভর্তি গাঁজা

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার এক বাড়ির সিঁড়ি ঘরের নিচে মাটি খুঁড়ে ডামভর্তি (সাড়ে ১২ কেজি) গাঁজা, বিদেশি মদ ও আধা কেজি গান পাউডার সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ।  
 
এ ঘটনায় ওই বাড়ির মালিক হুমায়ুন কবিরের ছেলে স্কুলছাত্র হাসানুজ্জামানকে (১৫) আটক করা হয়েছে।

তবে তার আগেই পালিয়ে গেছেন গাঁজা বিক্রেতা হুমায়ুন কবীর, তার স্ত্রী মালা খাতুন ও তাদের জামাতা মেহেরপুর সদর উপজেলার শোলমারী গ্রামের বশির উদ্দীনের ছেলে রাসেল আহমেদ (২৮)।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ জানুয়ারি) বেলা দেড়টার দিকে গাংনী উপজেলার পলাশী গ্রামের পূর্বপাড়ায় হুমায়ুন কবিরের বাড়িতে অভিযান চালায় পুলিশ।  

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক  জানান, হুমায়ুন কবিরের বাড়ির সিঁড়ি ঘরের মেঝে খুঁড়ে তিনটি ড্রামে মোট ছয় প্যাকেটে সাড়ে ১২ কেজি গাঁজা, একটি বিদেশি মদের বোতল, গাঁজা মাপার যন্ত্র, একটি হাতুড়ি ও প্রায় পাঁচশ’ গ্রাম গান পাউডার সদৃশ বস্তু পাওয়া যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই হুমায়ুন কবির, তার স্ত্রী ও তাদের জামাতা পালিয়ে যান। পরে হুমায়ুন কবিরের ছেলে হাসানুজ্জামানকে আটক করা হয়।  

তিনি আরও জানান, হুমায়ুন কবির ও তার জামাতা রাসেল আহমেদ এ এলাকায় গাঁজা বিক্রির মূল হোতা। তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa