ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে ভ্যানচালককে পিটিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
মেহেরপুরে ভ্যানচালককে পিটিয়ে হত্যা 

মেহেরপুর: মেহেরপুর আবুল বাসার (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে সদর উপজেলার আমঝুপি মধ্যপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

আবুল বাসার আমঝুপি গ্রামের পূর্বপাড়ার বাসিন্দা। তিনি পেশায় ভ্যানচালক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বাংলানিউজকে জানান, আবুল বাসারের ছেলে সালাউদ্দীন তার মুদি দোকানের সামনের সড়কে (গাড়াডোব- আমঝুপি সড়ক) দুর্ঘটনা এড়াতে মাটি-বালি দিয়ে একটি গতিরোধক তৈরি করছিলেন। এসময় কোমল পানীয় কোম্পানির একজন এসআর ও মেহেরপুর পল্লীবিদ্যুত অফিসের কর্মচারীরা ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন। যাওয়ার সময় গতিরোধক দেওয়াকে কেন্দ্র করে সালাউদ্দীনের সঙ্গে তারা তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাদের গাড়িতে থাকা রড দিয়ে সালাউদ্দীনকে পেটাতে থাকেন। এসময় হামলাকারীদের হাত থেকে ছেলেকে বাঁচাতে যান আবুল বাসার। ছেলেকে মারধরের পাশাপাশি তাকেও ৭-৮ জন হামলাকারী রড দিয়ে পিটিয়ে জখম করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ষোষণা করেন।

এ ঘটনার পরপরই ঘাতকরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশের একটিদল ঘটনাস্থলে যায়। নিহতের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।