ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ইজিবাইক থেকে নেমেও রক্ষা পেলেন না ফজলুল! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
ইজিবাইক থেকে নেমেও রক্ষা পেলেন না ফজলুল! 

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক চাপায় ফজলুল হক (৩৬) নামে এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো দুইজন।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার সদরের রনচন্ডি বাজার এলাকার বাংলাবান্ধা-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ফজলুর হক উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজারের খল্টাপাড়া গ্রামের রফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফজলুল হক পাথরের কাজ শেষে ব্যাটারিচালিত ইজিবাইক করে বাড়ি ফিরছিলেন। একসময় রনচন্ডি বাজার এলাকায় পেছনে বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়া গামী নিধী পরিবহনের মা বাবার দোয়া নামের একটি ট্রাকের মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে ইজিবাইকে থাকা ফজলুল হক ভয়ে ইজিবাইক থেকে নেমে গিয়ে রাস্তার পাশে দাঁড়াতে গেলে ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে ফজলুল। গুরুতর আহত হয় মোটরসাইকেলের অপর দুই আরোহী হাকিম (৭৫) ও মকবুল (৭০)। পরে তাদের দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় তাদের রংপুরে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক ডাক্তার হারুনুর রশিদ।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খাঁন একজন নিহত দুইজন আহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও ঘটনার পর পরেই ট্রাকের চালক পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘন্টা, জানুয়ারি ২৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa