ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সাভারে স্ত্রীকে হত্যা সন্দেহে স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
সাভারে স্ত্রীকে হত্যা সন্দেহে স্বামী আটক

সাভার (ঢাকা): সাভার পৌরসভা এলাকায় মহসিনা (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি হত্যা সন্দেহ হওয়ায় স্বামী সাগরকে (২৮) আটক করেছে পুলিশ।

 

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এর আগে, দুপুরে সাভারের জামসিং এলাকার নিজ ভাড়া বাড়িতে জানালায় ঝুলন্ত অবস্থা থেকে স্ত্রীকে উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন স্বামী সাগর।

নিহত মহসিনা বেগম জয়পুরহাট জেলা সদর থানার মোস্তাকিমের মেয়ে। আটক সাগর একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ওই গৃহবধূকে ঘরের জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ওড়না পেঁচানোসহ এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে আসেন পোশাক শ্রমিক সাগর। এসময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এমন খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, স্বজনদের অভিযোগের ভিত্তিতে নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa