ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

রৌমারী সীমান্তে ভারতীয় নাগরিক আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
রৌমারী সীমান্তে ভারতীয় নাগরিক আটক অনুপ্রবেশের দায়ে আটক ভারতীয় নাগরিক আলী

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী সীমান্তের ডিগ্রিরচর এলাকায় অনুপ্রবেশের দায়ে আলী (৪২) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শানবার (২৯ জানুয়ারি) দুপুরের দিকে আলীকে রৌমারী থানায় হস্তান্তর করেছে বিজিবি।

এদিন সকাল ৯টার দিকে রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ডিগ্রিরচর আন্তর্জাতিক সীমানা পিলার ১০৫২-এর ৬ সাব পিলারের পাশ দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশকালে তাকে আটক করা হয়।  

আলী ভারতের আসাম রাজ্যের ধুবরী জেলার সুখচর থানার কুয়াডাঙ্গা গ্রামের মৃত ছাত্তার আলীর ছেলে।

জানা গেছে, ভারতীয় কাঁটাতারের বেড়া ডিঙ্গিয়ে অবৈধভাবে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে আলীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি চোরাচালান ব্যবসার বিষয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছেন স্বাকীর করেছেন। এ ঘটনায় আলীর নামে   আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য রৌমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ্ বাংলানিউজকে জানান, আটক ভারতীয় নাগরিক আলীর নামে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা প্রক্রিয়াধীন। সব আইনি প্রক্রিয়া শেষে রোববার (৩০ জানুয়ারি) তাকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
এফইএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa