ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

জাতীয়

দু’পক্ষের হাতাহাতিতে একজনের মৃত্যু, ছাত্রলীগ সভাপতি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
দু’পক্ষের হাতাহাতিতে একজনের মৃত্যু, ছাত্রলীগ সভাপতি আটক

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষে হাতাহাতিতে লুৎফুর রহমান (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আজমিরীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলুয়ার হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার শুকড়িবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। লুৎফুর রহমান শুকড়িবাড়ির করিম মুন্সীর ছেলে।

পুলিশ জানায়, লুৎফুর রহমানের সঙ্গে মখলিছ মিয়া ও তার ছেলে মাসুম মিয়ার বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল। এনিয়ে শনিবার দুপুরে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এ সময় লুৎফুর মাঠিতে লুটিয়ে পড়েন। পরে তাকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাতাহাতির পর স্থানীয় লোকজন উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলুয়ারকে আটক করেন। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে গেছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম বাংলানিউজকে বলেন, দুইপক্ষে  মারামারির পর একজন ‘খুন’ হয়েছেন। ঘটনার সময় স্থানীয় লোকজন ছাত্রলীগ সভাপতিকে আটক করে রাখেন। পরে পুলিশ তাকে থানায় নিয়ে এসেছে। তবে দুপুর সোয়া ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে গ্রেফতার দেখানো হয়নি।

যোগাযোগ করা হলে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মনির হোসেন বাংলানিউজকে বলেন, লুৎফুর রহমানকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে বাহ্যিক আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa