ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেতাগীতে অপহৃত মাদরাসা ছাত্রী ৫ দিনেও উদ্ধার হয়নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
বেতাগীতে অপহৃত মাদরাসা ছাত্রী ৫ দিনেও উদ্ধার হয়নি

বরগুনা: বরগুনার বেতাগী উপজেলায় অপহৃত মাদরাসা ছাত্রী ৫ দিনেও উদ্ধার হয়নি। এ ঘটনায় জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে চার জনকে আসামি করে মামলা হয়েছে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান মামলাটি গ্রহণ করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার হিসেবে নেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার এজহারভুক্ত আসামিরা হলেন- বেতাগী উপজেলার দেশান্তরকাঠি গ্রামের রফিক সরদারের ছেলে মো. ফাহাদ (২১), ফাহাদের বাবা রফিক সরদার, বোন, রাহিমা ও মা রুনু বেগম।

মামলা সূত্রে জানা যায়, বাদীর স্বামী মালয়েশিয়া থাকেন। তার মেয়ে স্থানীয় একটি দাখিল মাদরাসায় দশম শ্রেণিতে পড়ে।

বাদী জানান, আসামি ও তাদের বাড়ি একই গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেছি। কিন্তু তাকে না পেয়ে ফাহাদের বাবা রফিক, মা রুনু ও বোন রাহিমার কাছে বলেছি। তারা কোনো কর্ণপাত করেনি। ৫ দিন হয়ে গেলেও তার কোনো সন্ধান পাইনি। সে বেঁচে আছে কিনা তাও আমরা জানি না। সোমবার (৩১ জানুয়ারি) বেতাগী থানায় মামলা করতে গেলে পুলিশ নেয়নি।

এদিকে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, এ ব্যাপারে থানায় কেউ মামলা করতে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। ফাহাদ পলাতক থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যায়নি।

বাংলাদেশ সময়:  ২০০৪ ঘণ্টা, ১ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।