ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে বাসচাপায় নিহত দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
পটুয়াখালীতে বাসচাপায় নিহত দুই দুর্ঘটনাকবলিত ইজিবাইক

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ায় যমুনা লাইন নামে একটি বাসের চাপায় ব্যাটারিচালিত ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিন যাত্রী।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কের ঘুটাবাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নীলগঞ্জ ইউনিয়নের গামরতলা গ্রামের ইউনুচ আলীর ছেলে বায়েজীদ (১৪) ও একই এলাকার তানজের তালুকদারের ছেলে সেলিম তালুকদার (৪৭)।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে গামরতলা এলাকা থেকে ইজিবাইকটি পাঁচ মাছ ব্যবসায়ীকে নিয়ে কলাপাড়ার দিকে আসছিল। পথে ঘুটবাছা এলাকায় ঢাকা থেকে ছেড়ে যমুনা লাইন নামে (ঢাকা মেট্রো-ব-১৫-৮৫২১) একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিক্যালে পাঠানো হয়েছে।  

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। পরে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।