ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুকুরঘাটে গোপন ক্যামেরায় তরুণীর গোসলের ভিডিওধারণ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
পুকুরঘাটে গোপন ক্যামেরায় তরুণীর গোসলের ভিডিওধারণ!

সিলেট: পুকুরঘাটে গোপন ক্যামেরা বসিয়ে ধারণ করা গোসলের ভিডিও ইন্টারনেটে ভাইরালের ভয় দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে শেখ মো. শাহেদকে (৩০) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দিনগত রাত ১টার দিকে মৌলভীবাজার জেলা সদরের চৌমুহনা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাহেদ সিলেট জেলার বালাগঞ্জ উপজেলাধীন আতাশন মোল্লাপাড়া গ্রামের শেখ মো. আব্দুল রকিবের ছেলে।

র‍্যাব সূত্র জানায়, প্রতিবেশি এক তরুণী (২২) প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বাড়ির পুকুরঘাটে গোপন ক্যামেরা বসিয়ে তরুণীর গোসল করাসহ কাপড় পরিবর্তনের ভিডিওধারণ করেন শাহেদ। পরে সেই ভিডিও তরুণীকে দেখিয়ে ইন্টারনেটে ভাইরাল করার ভয় দেখিয়ে একাধিক বার ধর্ষণ করেন তিনি। পরবর্তীতে ওই তরুণী ভিডিও মুছে (ডিলিট) দেওয়ার কথা বললে টাকা দাবি করেন শাহেদ। নিরুপায় হয়ে বিষয়টি তার পরিবারকে জানান ওই তরুণী। এরপর মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় বালাগঞ্জ থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়।

এদিকে মামলা দায়েরের তিন ঘণ্টার মধ্যে মৌলভীবাজার জেলা সদরের চৌমুহনা থেকে শাহেদকে গ্রেফতার করে র‍্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের একটি বিশেষ দল। বুধবার (২ ফেব্রুয়ারি) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।