ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় ত্রিমুখী সংঘর্ষ, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
ভাঙ্গায় ত্রিমুখী সংঘর্ষ, আহত ৫ ভাঙ্গায় ত্রিমুখী সংঘর্ষ।

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ট্রাক-মাইক্রোবাস-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেলের ২ আরোহী ও মাইক্রোবাসের ৩ যাত্রীসহ মোট ৫ যাত্রী আহত হয়েছেন।

আহতদের পুলিশ উদ্ধার করে ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ভাঙ্গা-মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের মালিগ্রাম নাম স্থানে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকে একটি মাইক্রোবাস মাওয়া ঘাট থেকে ৩ যাত্রী নিয়ে মুকসুদপুর যাচ্ছিলেন। পথে মালিগ্রাম ফ্লাইওভারের কাছে পৌঁছলে একটি মোটরসাইকেলে স্বামী-স্ত্রী ভাঙ্গার দিকে যাওয়ার সময় সাইড লাইন থেকে মূল সড়কে উঠলে মাইক্রোবাসটি গতি কমিয়ে দেয়। তখন পেছন দিক থেকে একটি ড্রাম ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা মারে। এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায় এবং মোটরসাইকেলটি আরোহীসহ মাইক্রোবাসের নিচে চাপা পড়ে।

খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাইদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাস ও মোটরসাইকেল সরিয়ে থানায় নিয়ে যায়। তবে যাত্রীদের অবস্থা আশঙ্কাজনক।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন বাংলানিউজকে বলেন, আহতদের উদ্ধার করে ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।