ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পশুর নদীতে নিখোঁজ জেলের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
পশুর নদীতে নিখোঁজ জেলের মরদেহ ফাইল ছবি

বাগেরহাট: বাগেরহাটের মোংলা উপজেলার পশুর নদীতে নৌকাডুবিতে নিখোঁজ হওয়ার আটদিন পর বিধান হালদার (৫৫) নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (০৬ ফেব্রুয়ারি) সকালে মোংলা উপজেলার জয়মনির ঘোল এলাকা সংলগ্ন পশুর নদীর চরে মরদেহটি পাওয়া যায়।

মরদেহটি বিধানের বলে শনাক্ত করেছেন তার স্বজনরা। বিধান হালদার মোংলা উপজেলার হলদিবুনিয়ার গ্রামের দাসেরখণ্ড এলাকার বাসিন্দা।  

শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে নৌকায় করে স্থানীয় কালিকাবাড়ী এলাকার বিপ্রো পোদ্দারকে সঙ্গে নিয়ে পশুর নদীতে মাছ ধরতে গিয়েছিলেন বিধান। শনিবার (২৯ জানুয়ারি) ভোরে তলা ফুটো হয়ে তাদের নৌকা ডুবে যায়। এসময় বিপ্রো পোদ্দার সাঁতরে সুন্দরবনে উঠতে পারলেও বিধান ডুবে যান।
 
বেঁচে ফেরা জেলে বিপ্রো পোদ্দার বলেন, নৌকা ডুবে গেলে ককশিটের দুই অংশ নিয়ে কুলে আসার জন্য সাঁতার শুরু করি দু’জনই। সাঁতরে বেশ কিছু দূর একসঙ্গেই আসি। এরপর বিধান আমার পেছনে পড়ে যায়। আমি কূলে এসে বন্যপ্রাণীর ভয়ে গাছে উঠে থাকি। কিন্তু বিধান আর ফিরে আসেনি।  

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে আমরা বিভিন্নভাবে বিধানকে খুঁজেছি, কিন্তু পাইনি। রোববার সকালে জয়মনির ঘোল এলাকা সংলগ্ন পশুর নদীর চরে তার মরদেহ পাওয়া যায়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ  সময়: ১৬৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।