ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভটভটি-মোটর সাইকেলের সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
ভটভটি-মোটর সাইকেলের সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের

নওগাঁ: নওগাঁর মান্দায় ভটভটি-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের সাতবাড়িয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহাদেবপুর উপজেলার তাঁতারপুর গ্রামের পুণাই সরকারের ছেলে মোটর সাইকেল চালক পিনাকী সরকার (৩২) এবং দড়িয়াপুর গ্রামের মৃত খলিল উদ্দিনের  ছেলে শরিফুল ইসলাম ( ৩৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মোটর সাইকেলে দুই যুবক রাজশাহী যাচ্ছিলেন। তারা মান্দার সাতবাড়িয়া মোড়ে পৌঁছালে সাবাইহাট থেকে ছেড়ে আসা ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ঘ হয়। এতে মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়েন পিনাকী সরকার ও শরিফুল ইসলাম। এ সময় মাথায় সজোরে আঘাত লাগায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। দুর্ঘটনার পর ভটভটি চালক পালিয়ে যান। স্থানীয়রা থানায় খবর দিয়ে পুলিশ এসে নিহতদের মরদেহ উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে। ভটভটি চালক সম্ভবত একাই ছিলেন। তিনি ঘটনার পরই পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। তবে ভটভটি জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়:  ১৮১৮ ঘণ্টা, ৮ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।