ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

শাহবাগে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
শাহবাগে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত

ঢাকা: রাজধানীর শাহবাগ থানার নীলক্ষেত ও পলাশীর মাঝামাঝি এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ইয়াসিন (৩০) নামে বাইসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কাউসার আহমেদ ভূঁইয়া জানান, নীলক্ষেত থেকে পলাশীর মাঝামাঝি এলাকায় একটি কাভার্ডভ্যান বাইসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন বাইসাইকেল আরোহী ইয়াসিন। তাৎক্ষণিকভাবে ওই কাভার্ডভ্যানের চালক তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়। কাভার্ডভ্যানচালক মানিক মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে ও মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে নিহত ইয়াসিনের দুঃসম্পর্কের মামা মুরাদ হোসেন জানান, লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ উপজেলার মৃত আবুল কেরামতের ছেলে ইয়াসিন। জিগাতলা সরকারি কলোনির মসজিদের পাশে একটি ভাড়া বাসায় থাকতো এবং একটি ফুড ডেলিভারি প্রতিষ্ঠানে চাকরি করতো।

এদিকে অভিযুক্ত কাভার্ডভ্যানচালক মানিক মিয়া জানান, একটি রিকশাকে ওভারটেক করছিল বাইসাইকেল আরোহী। তখন রিকশার সঙ্গে ধাক্কা লেগে বাইসাইকেলচালক রাস্তায় পড়ে যান। এরপর তার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। পরে তিনি তার গাড়িটি থামিয়ে আহত অবস্থায় তাকে হাসপাতাল নিয়ে যান।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।