ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

লঞ্চে আগুন: আরও ১ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
লঞ্চে আগুন: আরও ১ জনের মৃত্যু ফাইল ফটো

ঢাকা: ঝালকাঠির নলছিটির সুগন্ধা নদীতে লঞ্চে আগুন লাগার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় বঙ্কিম চন্দ্র মজুমদার (৬০) নামে আরও একজন মারা গেছেন। তার কিডনি জনিত সমস্যাও ছিল।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, ঝালকাঠি লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় তার শরীরের ২২ শতাংশ দগ্ধ হয়ছিল। তিনি কিডনি রোগ এবং ডায়াবেটিসেও আক্রান্ত ছিলেন। চিকিৎসা নিয়ে মোটামুটি সুস্থও হয়েছিলেন। এরপর ফের তার শরীরে সমস্যা দেখা দেয়। আবারও তাকে ইনস্টিটিউটে ভর্তি করা হয়। অতঃপর চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মারা যান তিনি।

বঙ্কিম চন্দ্রের শ্যালক দিগন্ত আদি জানান, তারা বরগুনা সদর ফুলঝুরি এলাকায় থাকতেন। ঘটনার কয়েকদিন আগে বঙ্কিম চন্দ্রের চিকিৎসার জন্য তার বোন (বঙ্কিম চন্দ্রের স্ত্রী) মানিকা রানী (৪৫) ও ছেলে বিকাশ মজুমদার (১৫) ঢাকায় আসেন। চিকিৎসা শেষে তারা বাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথে লঞ্চে আগুন লাগে।

তিনি আরও জানান, আগুন লাগার ঘটনায় তার বোন মনিকা রানী (৪৫) গত ১৮ জানুয়ারি মারা যান।
প্রসঙ্গত, ২৩ ডিসেম্বর রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় অনেকের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।