ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ঠিকাদারের বাড়িতে অস্ত্রধারীদের হানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
বাগেরহাটে ঠিকাদারের বাড়িতে অস্ত্রধারীদের হানা

বাগেরহাট: বাগেরহাটে গভীর রাতে জানালার গ্রিল কেটে এক ঠিকাদারের বাড়িতে প্রবেশের চেষ্টা করেছে সংঘবদ্ধ অস্ত্রধারীরা।  

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) গভীর রাতে বাগেরহাট শহরের ভিআইপি রোড সংলগ্ন ঠিকাদার এইচ.এম সুমননের বাড়িতে এ ঘটনা ঘটে।

একই ধরনের পোশাক পরিহিত ৮ জনের ওই দলটি ডাকাতির উদ্দেশে না হত্যার উদ্দেশে তার বাড়িতে এসেছিল এই নিয়ে আতঙ্কে রয়েছেন ব্যবসায়ী সুমন। এদিকে রহস্য উদঘাটনে শনিবার (১২ ফেব্রয়ারি) দুপুরে বাগেরহাট মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঠিকাদার সুমন বলেন, রাত ৩টার দিকে অস্ত্রসহ ৮ জনের একটি দল দেওয়াল টপকে আমার বাড়িতে প্রবেশ করে। তারা জানালার গ্রিল কেটে ঘরের মধ্যে ঢোকার চেষ্টা করে। গ্রিল কাটার শব্দ টের পেয়ে আমি চিৎকার শুরু করি। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ডাকাত দল পালিয়ে যায়। আমার কাছে মনে হয়, এরা আমাকে হত্যার উদ্দেশে বাড়িতে প্রবেশ করেছিল। যারা আসছিল তাদের দুইজনের হাতে বন্দুক সদৃশ বস্তু ছিল।

স্থানীয় পৌর কাউন্সিলর ফারুক তালুকদার বলেন, খারদ্বার এলাকা একটি জনবসতিপূর্ণ এলাকা। সরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ ভবন ও কার্যালয় এই এলাকায় অবস্থিত। এই এলাকায় রাতের আঁধারে একজন ঠিকাদারের বাড়িতে অস্ত্রধারীদের প্রবেশটি কোনোভাবেই ভালো লক্ষণ নয়। স্থানীয়দের ভীত সন্ত্রস্ত্র না হয়ে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম আজিজুল ইসলাম বলেন, ঠিকাদারের বাড়িতে সংঘবদ্ধ একটি দলের প্রবেশের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির চেষ্টা না হত্যার উদ্দেশ্য ছিলো সে বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।