ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফুল কিনে বাসায় ফেরা হলো না দিপুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
ফুল কিনে বাসায় ফেরা হলো না দিপুর

ঢাকা: রাজধানীর শাহবাগ থানাধীন মৎস্য ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় দিপু মিয়া (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টায় তার মৃত্যু হয়।

ঢামেকের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কয়েকজন ছাত্র ও তার স্বজনরা তাকে আহত অবস্থায় সকালে হাসপাতাল নিয়ে আসে। নিউরোসার্জারি বিভাগে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাটি শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

নিহত দিপুর খালাতো ভাই মাহবুবুল ইসলাম জানান, দিপুর বাবার নাম জামাল সরদার। তার মা দীর্ঘদিন আগে মারা গেছেন। দুই ভাইয়ের মধ্যে বড় ছিলো সে। বাবাও তার দেখাশোনা করতো না। যাত্রাবাড়ী মৃধাবাড়ি এলাকায় নানির বাড়িতেই থাকতো। তেমন কিছু করতো না সে।

তিনি আরও জানান, ভোর ৪টায় দিকে দিপু তাকে ফোন দিয়ে জানায়, শাহবাগে ফুল কিনতে গিয়েছে সে। এর কিছুক্ষণ পরেই আবার তার ফোন থেকে এক পথচারী ফোন দিয়ে জানায় মৎস্য ভবন সংলগ্ন তেলের পাম্প এর বিপরীত পাশের রাস্তায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে পড়ে রয়েছে দিপু। পরে তিনি সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিভাবে দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।  

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২ 
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।