ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জের ওসির প্রত্যাহার চাইলেন কাদের মির্জা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
কোম্পানীগঞ্জের ওসির প্রত্যাহার চাইলেন কাদের মির্জা আবদুল কাদের মির্জা।

নোয়াখালী: সাধারণ মানুষকে আতঙ্কমুক্ত রাখতে নোয়াখালীর কোম্পানীগঞ্জের থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমানের প্রত্যাহার চেয়েছেন বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে নবনির্বাচিত চেয়ারম্যান প্রার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ দাবি জানান তিনি।

কাদের মির্জা বলেন, গত কয়েকদিনে কোম্পানীগঞ্জে চুরি-ডাকাতি বেড়ে গেছে। চালকের চোখে মরিচের গুড়া দিয়ে অটোরিকশা চুরি করতে গিয়ে পুলিশ সদস্য আটক হয়েছে। এরআগেও এক অটোরিকশা চালকের হাত-পা বাঁধা মরদেহ পাওয়া গেছে। কোম্পানীগঞ্জের মানুষের নিরাপত্তা নিয়ে আমরা শঙ্কিত।

কাদের মির্জা আরও বলেন, কোম্পানীগঞ্জের ওসিকে প্রত্যাহার না করলে উদ্ভূত পরিস্থিতির জন্য আমরা দায়ী থাকবো না। এই ওসি টেকনাফের ওসি প্রদীপের থেকেও খারাপ। সে রূপগঞ্জ থাকাকালীন সহকর্মীদের আতঙ্ক ছিল। এই ওসি কোম্পানীগঞ্জে আসার পর অটোরিকশা চুরির ধুম পড়েছে।

ওসিকে আওয়ামী লীগ বিরোধী উল্লেখ করে কাদের মির্জা বলেন, এই ওসির নিয়োগ হয়েছে ২০০৫ সালের বিএনপি সরকারের সময়ে। তার রোল নম্বর ছিল ৭৬৪। সে বিএনপি নেতা শফিউল বারীর রেফারেন্সে পুলিশের চাকরিতে নিয়োগ পেয়েছেন। সে সুকৌশলে আমাদের দলের নেতাকর্মীদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

কাদের মির্জা আরও বলেন, পুলিশের রাজত্ব দেখার কেউ নাই। দক্ষিণ এলাকার সব প্রজেক্ট দিয়ে মাস ওয়ারী টাকা নিচ্ছে পুলিশ। ইউপি নির্বাচনে প্রার্থীদের কাছ থেকে টাকা নিয়েছে সে। এমনকি মেম্বার প্রার্থীদের কাছ থেকেও টাকা নিয়েছে। আমরা এই ওসির প্রত্যাহার চাইছি।

এসময় কাদের মির্জা সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক মো. ইউনুস, পৌর আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল খায়ের ও উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।